Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাল্টা প্রতিরোধ করতে হবে, সবাই প্রস্তুতি নিন: যুবদল সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৯:২২ পিএম

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, এই সরকারকে অনেক সময় দেওয়া হয়েছে। তারা প্রতিদিনই আমাদের কোনো না কোনো ভাইয়ের রক্ত ঝড়াচ্ছে, হত্যা করছে, মিথ্যা ও গায়েবি মামলা দিচ্ছে। এভাবে আর চলতে দেওয়া যায় না। তাই এখন থেকে পাল্টা প্রতিরোধ শুরু করতে হবে। যেখানেই হামলা সেখানেই লড়াই করতে হবে।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন। নারায়নগঞ্জে আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে তাৎক্ষণিক এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

টুকু বলেন, গত জুলাই থেকে দ্রব্যমহৃল্য ঊর্দ্ধগতি, জ্বালানি তেলের দাম বৃদ্ধিসহ জনইস্যুতে বিএনপি শান্তির্র্ণূ আন্দোলন করছে। এরপরও তাদের উপর হামলা করা হচ্ছে, হত্যা করা হচ্ছে। সারাদেশে নয়জন নেতাকর্মীকে হত্যা করেছে এই ফ্যাসিবাদী সরকার। এখন সময় এসেছে ঘুরে দাড়াবার। সবাইকে সেই প্রস্তুতি নিয়ে রাজপথে থাকতে হবে, নামতে হবে।

যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না বলেন, সরকার ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছে। তারা মনে করছে, হামলা-মামলা করে বিএনপিকে দূর্বল করা যাবে। কিন্তু বিএনপি ঘুরে দাড়িয়েছে। এখন থেকে প্রতিটি হামলার দাতভাঙ্গা জবাব দেওয়া হবে।

মিছিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি নূরুল ইসলাম নয়ন, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মাওলা শাহীন, দক্ষিণ যুবদলের সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম, উত্তরের সদস্য সচিব জগলুল পাশা পাপেলসহ আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ