Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতী‌তে নিজের ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে চালক নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৭:১৩ পিএম

শেরপুরের ‌ঝিনাইগাতী‌তে নিজের ট্যাফে ট্রাক্টর উল্টে চাকায় পিষ্ট চালক নিহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার কাংশা ইউনিয়নের দুপুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত রেজাউল ইসলাম (৪৫) ঝিনাইগাতী উপজেলার মধ্য দুপুরিয়া গ্রামের কাবুল আকন্দের ছেলে এবং দুই সন্তানের জনক।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, রেজাউল দুপুরিয়া গ্রামের পাকা সড়ক সংলগ্ন এলাকা থেকে মাটি বোঝাই ট্যাফে ট্রাক্টর নিয়ে পাশ্ববর্তী মাদারপুর গ্রামে রওনা দেন। এসময় স্থানীয় তোতা মেম্বারের বাড়ীর পাশে কাঁচা রাস্তা দিয়ে যাওয়ার পথে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে যায়।

এতে রেজাউল ইসলাম নিজেকে বাঁচাতে গাড়ী থেকে রাস্তার পাশে একটি পুকুরে লাফ দিলে ওই গাড়ীটিও রেজাউলের ওপর উল্টে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীদের সহযোগিতায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

কাংশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। তার দুটি সন্তান রয়েছে। আমি ব্যক্তিগতভাবে তার পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করবো।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ভূঁইয়া বলেন, নিহতের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের জন্য লাশ হস্তান্তর ও ইউডি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ