Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডে অভিষেক হচ্ছে সালমান খানের ভাগ্নির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৫:৪০ পিএম

বলিপাড়ায় দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছিল, সিনেমা জগতে নাম লেখাচ্ছেন সালমান খানের ভাগ্নি আলিজে অগ্নিহোত্রি। কিন্তু বিষয়টি গুঞ্জনের বেড়াজালেই এতদিন আটকা ছিল। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটলো। জানা গেল, সত্যিই বলিউডে নাম লেখাচ্ছেন আলিজে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতোমধ্যে নাম চুড়ান্ত না হওয়া সেই বলিউড সিনেমার শুটিংয়েও অংশ নিয়েছেন আলিজে অগ্নিহোত্রি। সিনেমাটি নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাডি। সিনেমাটির মূল চরিত্রেই অভিনয় করছেন আলিজে।

এদিকে বলিউডে অভিষেকের বিষয়টি নিশ্চিত করে আলিজে বলেন, অফবিট ঘরানার চিত্রনাট্য দিয়ে বলিউডে ক্যারিয়ার যাত্রা শুরু করেছেন তিনি। তিনি আরও বলেন, বলিউডে অভিষেকের জন্য দীর্ঘদিন ধরেই নিজেকে প্রস্তুত করছেন তিনি। এমনকি প্রয়াত কিংবদন্তি কোরিওগ্রাফার সরোজ খানের কাছে বিভিন্ন প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে আরো জানা গেছে, সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে মুক্তি পাবে সিনেমাটি ।

উল্লেখ্য, সালমান খানের বোন আলভিরা খান ও অতুল অগ্নিহোত্রির কন্যা আলিজে অগ্নিহোত্রি। প্রায়ই সালমান খানের পারিবারিক অনুষ্ঠানে দেখা যায় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ