Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সভাপতি সাবেক মেয়র শাহজাহানের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

ফুলপুর (ময়মনমিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৪:৪৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সভাপতি বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা সাবেক পৌর মেয়র মোঃ শাজাহান এর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার ( ২৩ নভেম্বর) বাদ আছর পৌর এলাকার কাজিয়াকান্দা কামিল মাদরাসা ঈদগা মাঠে বিকাল পৌনে ৩ টায় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে এবং ঈদগা মাঠ পুরো ভরে যায়। নামাজে জানাযা শেষে মরহুমের লাশ আঞ্জুমানে হেমায়েতে ইসলামের কবরস্থানে দাফন করা হয়। কাজিয়াকান্দা কামিল মাদরাসা ঈদগা মাঠে মরহুমের জানাযা নামাজের আগে কফিনে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপির পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং ফুলপুর পৌরসভা, গ্রামাউস, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদরাসা ঈদগা মাঠে মরহুমের জানাযা নামাজ পূর্বে আগত মুসল্লিদের উদ্দেশ্যে মরহুমের স্মৃতিচারণ করে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্তী শরীফ আহমেদ এমপি। এছাড়াও মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শহীদ সারোয়ার, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সাধারন সম্পাদক সাবেক এমপি এড. আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সহ-সভাপতি মোঃ আতাউল করিম রাসেল, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হক, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেন, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল মিয়া সরকার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এড. মিজানুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক মেয়র বিএনপি নেতা মোঃ আমিনুল হক, আওয়ামী লীগ নেতা এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান ও মরহুমের ছোট ভাই হাবিবুর রহমান হবিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরিচালনায় ছিলেন, গ্রামাউস এর নির্বাহী পরিচালক আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল খালেক। আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা ও আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সভাপতি মোঃ শাহজাহান মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র ছেলে, ৩ ভাইসহ রাজনৈতিক সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার পৌর এলাকার গোদারিয়া গ্রামে। তার মৃত্যু সংবাদে দলীয় নেতাকর্মীসহ এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ