Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিএনপির সম্মেলনে আসার পথে ৪ গাড়ীতে হামলা-ভাংচুর, ৫ নেতা আহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৮:৫৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বিএনপির কর্মী সম্মেলনে আসার পথে নেতাদের ৪টি গাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছে ৫ নেতাকর্মী। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল পৌনে ৪ টায় ফুলপুর হালুয়াঘাট সড়কের কুইরা ব্রীজ এলাকায় এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটনা ঘটে।

আহতরা হলেন- দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার, উত্তর যুবদলের সভাপতি শামছুল হক শামছু, সহ-সভাপতি আমিনুল ইসলাম মনি, উত্তর ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, সাধারন সম্পাদক রায়হান শরীফ হলুদ।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সম্মেলনে আসার পথে ফুলপুর-হালুয়াঘাট সড়কের কুইরা ব্রীজ এলাকায় হেলমেট পরা আওয়ামীলীগের নেতাকর্মী আমাকে বাধা দেয়ার জন্য অবস্থান নেয়। এ সময় বিষয়টি জেলার নেতাকর্মীরা জানতে পেরে আমাকে এগিয়ে আনতে যায়।

পরে জেলার নেতাকর্মীরা কুইরা ব্রীজ এলাকায় যেতেই হেলমেট পড়া আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের উপর হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করে। এ সময় তারা বেশ গুলি ও ককটেল ছুড়ে ত্রাস সৃষ্টি করে দুইটি হাইয়েজ ও দুই প্রাইভেটকার ভাংচুর করে। এতে আমাদের ৫ নেতাকর্মীও হয়।

এ ঘটনার খবর পেয়ে আরও বিএনপির নেতাকর্মীরা লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে গেলে হেলমেট বাহিনী পালিয়ে যায়। এরপর আমরা কর্মী সম্মেলনে উপস্থিত হয়ে সম্মেলন সফল করেছি।

এ বিষয়ে ফুলপুর উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র শ্বশধর সেন বলেন, আমি সারাদিন ময়মনসিংহ শহরে ছিলাম, ঘটনাটি আমার জানা নেই।

তবে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় কেউ কোন আমাদের কাছে এখনো অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ