Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপির জালাও পোড়াও আর জঙ্গীবাদের রাজনীতি করতে দেয়া হবেনা - শেখ হেলাল

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৮:০৭ পিএম

বিএনপার জালাও পোড়াও আর জঙ্গিবাদের রাজনীতি বাংলাদেশে আর হতে দেবেনা শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত আওয়ামী লীগের নেতা কর্মীরা। যশোরে ২৪ নভেম্বর আহুত শেখ হাসিনার জন সভা সফল করার লক্ষে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা শেখ হেলাল এ কথা বলেন।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর, মাগুরা ২ আসনের সংসদ সদস্য এড, বীরেন শিকদার, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু।

এছাড়া স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন। সভায় মাগুরা জেলার সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অতিথিরা মাগুরায় আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে কোন বিভেধ না থাকায় ধন্যবাদ জানিয়ে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে বিএনপির সকল নৈরাজ্য ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকে আবার প্রধান মন্ত্রী নির্বাচিত করে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখেতে সবাইকে সক্রিয় ভাবে কাজ করার আহবান জানান।

নেতারা বলেন, জঙ্গীবাদের সর্দার তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনা ও দন্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে মুক্ত করার যে স্বপ্ন বিএনপি দেখছে তা কোনদিন ব্স্তবায়ন হবেনা। বক্তারা আগামী ২৪ নভেম্বর যশোরের জনসভা সফল করতে সবাইকে যোগ দেয়ার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ