Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে যশোরে সংবাদ সম্মেলন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৬:২৭ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি'র বিরুদ্ধে মামলার প্রতিবাদে যশোরে সংবাদ সম্মেলন হয়েছে। মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা জাতীয় পার্টির উদ্যোগে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যশোর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আজিজুর রহমান আজিজ বলেন, আমাদের দলের মধ্যে দুই একজন শৃংখলা ভঙ্গের দায়ে বহিষ্কার হন। সেই বহিস্কৃতরা পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির নামে মিথ্যা মামলা দিয়ে সারা বাংলাদেশের জাতীয় পার্টির নেতাকর্মীদের হৃদয়ে আঘাত করেছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। অন্যথায় সারাদেশের ন্যায় যশোর জেলা জাতীয় পার্টি রাজপথে নামতে বাধ্য হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মুফতি ফিরোজ শাহ্, যুগ্ম আহ্বায়ক মিনহাজুল আরেফিন ও নজরুল ইসলাম, জাতীয় পার্টির নেতা অ্যাড. আবু মুছা, আক্কাস আলী, মনিরুজ্জামান হিরণ, শফিয়ার রহমান, শফিকুল ইসলাম শফিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ