Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সব ধর্মের কল্যাণে কাজ করছে সরকার : বীর বাহাদুর উশৈসিং এমপি

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৩:২০ পিএম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সব ধর্মের কল্যাণে আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামী লীগ সরকার। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণসহ সকল প্রকার উন্নয়ন করে সব ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার ।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়িত মহামনি বৌদ্ধ ছাত্রাবাস, রামগড় বাজার সুলতাল স্মৃতি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে পরিষদ হলরুমে জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভায় মিলিত হন এবং সেলাই মেশিন বিতরণ করেন মন্ত্রী।

এ সময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন,পার্বত্যঞ্চলে উন্নয়ন কার্যক্রমের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক, তাই রামগড়বাসীর চিন্তার কিছুই নেই, এলাকায় সব ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হচ্ছে এবং আগামীতেও চলমান থাকবে।

মন্ত্রী আরও বলেন, খাগড়াছড়ি জেলার রামগড়ে মসজিদ, ক্যায়াং (বিহার), মন্দির, গির্জা, কবরস্থান, শ্মশানসহ সকল প্রকার উন্নয়ন বাস্তবায়ন ও নির্মাণ করে সব ধর্মের মানুষের কল্যাণে সহযোগিতা করে যাচ্ছে সরকার, এই সময় মন্ত্রী শান্তি সম্প্রীতি অটুট রেখে তা আগামীতেও বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এ সময় অনুষ্ঠানে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,খাগড়াছড়ি জেলার জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পাচউবো এর ভাইস চেয়ারম্যান নুরুল আলম চৌধুরী,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যন কংজরী চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও খোন্দকার মো, ইখতিয়ার উদ্দীন আরাফাত, পৌর মেয়র মো, রফিকুল আলম, ওসি মিজানুর রহমান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড খাগড়াছড়ির নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম,সরকারী- বেসরকারী কর্মকর্তা,জেলা উপজেলার স্থানীয় প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক- সামাজিক নেত্রীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ