Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ক্রেতা শুণ্য ফুটপাতের গরম কাপড়ের দোকানগুলো

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৯:২৯ পিএম

খুলনায় বিরাজ করছে শীতের আমেজ। মাঝ রাতে কুয়াশার চাদরে ঢেকে যাচ্ছে পথ ঘাট। ফুটপাতের পাশের ভ্রাম্যমান পিঠা-পাঁপড়ের দোকানগুলোর বেচা কেনা জমে উঠেছে। সন্ধ্যার পর মানুষ শীতের কাপড় পড়ে ঘর থেকে বের হচ্ছেন।

তবে, শীত পড়লেও এখনো জমেনি ফুটপাতের পাশের গরম কাপড়ের দোকান গুলো। সাধারণত নিম্ন ও মধ্য আয়ের মানুষেরা পুরোন কাপড়ের এ দোকান গুলোর ক্রেতা।

সোমবার রাত ৯ টার দিকে খুলনার স্টেডিয়াম এলাকার রাস্তার পাশের দোকান গুলো দেখা গেছে একেবারেই ক্রেতা শুণ্য। কাপড় বিক্রেতা মহসিন জানান, গত বছর নভেম্বরের শুরুতেই বেচা কেনা শুরু হয়েছিল। এবার মাস শেষ হতে চললো কিন্তু ক্রেতা মিলছে না। যে দু এক জন আসেন, দরদাম করে চলে যান। সারা দিনে বিক্রির অবস্থা খুবই খারাপ।

আরেক বিক্রেতা হারুনুর রশীদ জানান, দ্রব্য মূল্য বেড়েছে৷ সংসার চালাতে মানুষ হিমশিম খাচ্ছে। তাই গত বছরের কেনা গরম কাপড় এবার অনেকেই ব্যবহার করছেন। সম্ভবত, এ কারণে বিক্রি কম। তবে, মাস খানেকের মধ্যে ক্রেতা বাড়বে বলে আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ