Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেপ্তার

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৯:২৬ পিএম

কুমিল্লা মুরাদনগর উপজেলায় আন্তঃজেলার ডাকাত দলের ২ সদস্য কে গ্রেপ্তার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।গত শনিবার (১৯ নভেম্বর) রাতে বাঙ্গরা বাজার থানার এস আই শাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে কুমিল্লা কোতয়ালী থানাধীন কান্দিরপাড় ও শাসনগাছা এলাকা থেকে পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

আসামীরা সংঘবদ্ধ আন্তঃ জেলা ডাকাত/চুরি/ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ অপরাপর সহযোগীরা অত্র কুমিল্লা জেলাসহ বাঙ্গরা বাজার থানা এলাকায় চুরি ডাকাতি করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীরা হলো, চান্দিনা থানার কোরবানপুর এলাকার পিতা-মূত রেনুমিয়ার ছেলে মোঃ কাউছার (২৫), বাঙ্গরাবাজার থানাধীন হাটাশ গ্রামের পিতা- মূত সাহেব আলী সৎ পিতা আব্দুল বারেক এর ছেলে জীবন মিয়া প্রকাশ জীবন প্রকাশ জীবু (৪২)।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ রিয়াজুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ