Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে কলেজছাত্রীর অনশন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে এক প্রেমিকের বাড়িতে ৯ দিন ধরে কলেজছাত্রীর অনশন চলছে। বিয়ে না হলে বিষপানে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই ছাত্রী।
জানা যায়, উপজেলার বেলকা ইউনিয়নের পূর্ব বেলকা গ্রামের হজরত আলীর মেয়ে কলেজ ছাত্রী সাথে একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোহেবুর রহমান সামুর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমের সম্পর্কের খাতিরে মন দেয়া-নেয়াও চলে। এরই এক পর্যায়ে গত ১২ নভেম্বর সকালে প্রেমিকের ডাকে তার বাড়িতে দেখা করতে যায় প্রেমিকা। এরপর দু’জনের কথাবার্র্তা শেষে বিয়ের করার দাবি জানায় প্রেমিকা। কিন্তু বিয়ে করার ওয়াদা স্বরূপ শান্তনা দিয়ে বাজার থেকে ওষুধ আনার কথা বলে আত্মগোপন করে সামু। গত রোববার প্রেমিক সামুর বাড়িতে তার প্রেমিকার সাথে কথা হলে তিনি বলেন, ৯ দিন ধরে বিয়ের দাবিতে সামুর বাড়িতে অবস্থান করছি। সামু আমাকে বিয়ে করার কথা বলে ডেকে নিয়ে ওষুধ আনার কথা বলে ঢাকায় চলে গেছে অথবা আত্মগোপন করেছে।
ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লার হস্তক্ষেপে অনশন ভাঙলেও আজ পর্যন্ত বিয়ের সুরহা হয়নি। প্রেমিকা হাসি আক্তার জানান, বিয়ে না হলে বিষপান করে হত্মহত্যা করবো। বিয়ে না হলে কিছুতেই পিতার বাড়িতে ফিরে যাবো না। ইউপি চেয়ারম্যান খলিলুল্লাহ জানান, বিষয়টি সমাধানের চেষ্টা করছি।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার আল মারুফ বলেন, বিষয়টি সমাধানের জন্য চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ