Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন প্রজন্মকে উদ্বুদ্ধকরণ সভা

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাঙামাটির কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ উদ্বুদ্ধকরণ সভা হয়েছে। গতকাল সোমবার সকালে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে নতুন প্রজন্মকে উদ্বুদ্ধকরণ সঠিক ইতিহাস শীর্ষক আলোচনা সভা করা হয়। কাপ্তাই উচ্চ বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবুর ও অনিল কুমার আসামের সঞ্চালনায় সভাপতিত্ব করে উপজেলা সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসেন। প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। বিশেষ অতিথি ছিলেন, মারজান হোসাইন সহকারী কমিশনার (ভূমি), কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন, সম্পাদক ঝুলন দত্ত।
মূখ্য আলোচকের বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী ও মুক্তিযোদ্ধা ইস্রাফিল হোসেন। মুক্তিযোদ্ধারা শিক্ষার্থীদের ৭১-এর রণাঙ্গনের ৯ মাসের মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে বিভিন্ন অপারেশন, মুক্তিযুদ্ধের ইতিহাস ও স্মৃতিকথা নতুন প্রজন্মের কাছে তুলে ধরেন।
এর আগে তথ্য অফিসের আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধভিত্তিক কুইজ প্রতিযোগিতা ও বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ