Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে স্বেচ্ছাসেবক লীগ নেতা বুনো আসাদ মারা গেছেন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৬:২২ পিএম

যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ওরফে বুনো আসাদ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঢাকা মেডিকেলে ১২ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার বেলা ১২টার দিকে তিনি মারা যান। গত ৮ অক্টোবর সন্ধ্যারাতে শহরের বেজপাড়া সাদেক দারোগার মোড়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাত তিনি গুরুতর আহত হয়েছিলেন।

আসাদের বিরুদ্ধে থানায় হত্যা, চাঁদাবাজি মামলাসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ জানিয়েছে স্থানীয় আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

আসাদের ছোট ভাই সাইদুর রহমান জানান, গত ৮ অক্টোবর সন্ধ্যারাতে বেজপাড়া সাদেক দারোগার মোড়ে তার ভাইকে ছুরিকাঘাত করে চিহিৃত সন্ত্রাসীরা। তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সোমবার বেলা ১২টার দিকে অপারেশন করার সময় তিনি মারা যান।

এব্যাপারে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, আসাদ মারা যাবার ঘটনাটি জানা নেই। এই ঘটনায় আসাদের ভাই সাইদুর রহমান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছিলাম। পুলিশ এই মামলার এজাহারভুক্ত আসামি খাবড়ি হাসানকে আটক করেছে। অন্যদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ