Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাতেই দেখা যাবে কাবিলার ব্রাজিল আর শুভর আর্জেন্টিনার লড়াই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৫:৫২ পিএম

এ মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয় জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা। পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। দেশের শোবিজ তারকারাও সামিল হয়েছেন এই উন্মাদনায়। ফুটবল বিশ্বকাপের আনন্দকে আরও বাড়িয়ে দিতে তৈরি হয়েছে কয়েকটি নাটকও।

এগুলোর মধ্যে একটি জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলরস ফুটবল’। তার জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা এতে ব্রাজিল ও আর্জেন্টিনা এই দুটি দলে বিভক্ত হয়ে মাঠে নামবেন। আজ সোমবার (২১ নভেম্বর) রাত ৯টায় ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হবে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অমি জানান, বাংলাদেশে বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে সবচেয়ে আলোচনায় থাকা দুই বল ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের কথা ভেবেই হাসির এই নাটকটি নির্মাণ করেছেন তিনি। যেখানে তুলে ধরা হবে এই দুই দলকে ঘিরে ভক্তদের মজার সব কাণ্ড।

একই সাথে এরইমধ্যে নাকটির একটি কপি ভার্সন ইউটিউবে চলে এলেও সেটি এড়িয়ে যেতে ভক্তদের আহ্বান জানিয়েছেন অমি। এ প্রসঙ্গে তিনি বলেছেন, যারা, ‘ব্যাচেলরস ফুটবল’ এর টিভি থেকে রেকর্ডেড কপি ও ক্লিপ বিভিন্ন ইউটিউব চ্যানেলে ও ফেসবুক পেজে আপলোড করেছেন আমরা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছি। খুব শিগগিরই সেসব চ্যানেল, ফেসবুক পেজগুলো বন্ধ হয়ে যাবে এবং সেসব ফেক চ্যানেল ও ফেসবুক পেজগুলো যারা পরিচালনা করেন আমরা তাদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা নিচ্ছি।

‘ব্যাচেলরস ফুটবল’ নাটকে দেখা যাবে ব্রাজিলের নেতৃত্বে আছেন জিয়াউল হক পলাশ আর আর্জেন্টিনার নেতৃত্বে মিশু সাব্বির। তাদের সঙ্গে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে খেলায় মাতবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্য অভিনেতারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ