Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে বাস চাপায় প্রাণ গেল স্কুল শিক্ষকের

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ৪:৩৬ পিএম

চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার এক নারী যাত্রী নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম নাজমা আক্তার (৫৫)। তিনি উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকা ছিলেন। পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি আটক করেছে। তবে চালক পলাতক।

উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সোহেল রুশদী বলেন, নাজমা আক্তার ওই অটোরিকশায় চড়ে চাঁদপুর থেকে বিদ্যালয়ের দিকে যাচ্ছিলেন। পথে সদর উপজেলার ঘোষেরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চাঁদপুরগামী বোগদাদ পরিবহনের একটি বাস ওই অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে নাজমা আক্তার গুরুতর আহত হন। তৎক্ষণাৎ মুক্তার হোসেন নামে আরেক অটোরকিশাচালক নাজমা আক্তারকে উদ্ধার করে চাঁদপুর সদর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুশান্ত বিশ্বাস তাকে মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ