Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:২৪ পিএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইকবাল হোসেন রাকিব (২৩) নামের এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। ঘটনায় বাবর উদ্দিন পিয়াস (২২) নামের আরো একজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বসুরহাট-নতুনবাজার সড়কের শফিক চেয়ারম্যানের বাড়ীর দরজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত ইকবাল হোসেন রাকিব কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামদি গ্রামের লকিয়ত উল্যার বাড়ীর বিজিবি নায়েক (অবসরপ্রাপ্ত) মোজাম্মেল হকের ছেলে। সেই ওই ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। আহত বাবর উদ্দিন পিয়াস আশ্ররাফপুর গ্রামে ফরাজি বাড়ীর বাহার উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বন্ধুদের সাথে ব্যাডমিন্টন খেলার জন্য কবিরহাটের বাটইয়া থেকে দুই বন্ধু সাকিব ও পিয়াসকে নিয়ে কোম্পানীগঞ্জের নতুনবাজার যায় রাকিব। খেলা শেষে তিনজন মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে বসুরহাট-নতুনবাজার সড়কের শফিক চেয়ারম্যানের দরজা এলাকায় গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে রাকিব ও পিয়াস গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন। আহত পিয়াস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহতের চাচা ও বাটাইয়া ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকাল ১১টায় রাকিবকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ