Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রেনে কাটা পড়ে নিহত-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১১:১৯ এএম

নোয়াখালী ব্যুরো : সোনাইমুড়ী উপজেলায় ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত (৪২) ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে দিকে সোনাইমুড়ী বাজারের তানিয়া স্টোরের সামনে এ ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা ‘সমতল এক্সপ্রেস’ ট্রেনটি সোনাইমুড়ী বাজারে পৌঁছে। এসময় রেল লাইনের পার্শ্ববর্তী তানিয়া স্টোর এর সামনে দিয়ে লাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি (৪২)। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, বাজারের ওপর দিয়ে যাওয়া রেল লাইনের দু’পাশ ঘেঁষে দোকান পাট ও ট্রেন আসার সময় জনগনের গতিরোধের জন্য লাইনের দু’পাশে কোন গেইট না থাকায় প্রতিনিয়ত এসব ঘটনা ঘটেই চলছে। চৌমুহনী রেলওয়ে পুলিশের এসআই আব্দুল আলিম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধারের জন্য তারা ঘটনাস্থলে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ