Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অপহরণের চারদিন পর সাতক্ষীরায় এক কলেজ ছাত্রের বস্তা বন্দি লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১১:০৯ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : অপহরণের চার দিন পর সাতক্ষীরায় কলেজ ছাত্র গৌতমের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ ডিসেম্বর) সকালে সদর উপজেলার ঘোনা ইউনিয়নের মহাদেব নগর গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার হয়েছে। সে সদর উপজেলার মহাদেব নগর গ্রামের গণেশ চন্দ্র সরকারের ছেলে। গৌতম সীমান্ত আদর্শ কলেজ, মাহমুদপুর, সাতক্ষীরা’র অনার্স প্রথম বর্ষের ছাত্র। বাবা গণেশ চন্দ্র ঘোনা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।
এদিকে, লাশ উদ্ধারের পর স্থানীয় উত্তেজিত জনতা কয়েকজন জামায়াত নেতা-কর্মীর বাড়িতে আগুন দিয়েছে। এলাকায় চরম উত্তেজনা ও আতংক বিরাজ করছে। সাতক্ষীরা পুলিশ সুপারসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের একাধিক কর্মকর্তা ঘটনা স্থলে রয়েছেন।
নিহত গৌতমের বাবা গণেশ চন্দ্র সরকার জানান, তার ছেলে গৌতম পড়াশুনায় খুবই ভালো। গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যার পর বাড়ির পাশে রুহুল আমিনের মুদি দোকানে টেলিভিশনে খেলা দেখতে যায়। পার্শ্ববর্তী কিনু ও দিপংকর এর বরাত দিয়ে তিনি বলেন, রাত ৮ টার দিকে গৌতমের মোবাইল ফোনে একটি রিং আসলে সে ফোন নিয়ে বেরিয়ে পড়ে। এরপর থেকে গৌতমের কোন খবর পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ এরপর থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ ছিলো। তিনি আরো জানান, হঠাৎ গৌতমের ফোন দিয়ে গত বৃহস্পতিবার রাতে কয়েক দফা ফোন আসে তার নম্বরে। মুক্তিপণের টাকা নিয়ে বিভিন্ন জায়গায় তাকে যেতে বল্লেও কাউকে পাওয়া যায়নি। শনিবার (১৭ ডিসেম্বর) সকালে বাড়ীর পাশের পুকুরে কোমরে ইট বাধা অবস্থায় গৌতমের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।
সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, এ ঘটনায় তিন জন মহিলাসহ আট জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
আটক আট জনের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে, এরা হলেন, সদরের ভাড়–খালি গ্রামের করিম মোড়লের ছেলে শাহাদাত মোড়ল, দেবহাটার বহেরা গ্রামের আবদুল আলিমের ছেলে শাওন ও একই গ্রামের মনিরুল ইসলাম সানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ