Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনা চার জেলায় শিশুসহ নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও আহত হয়েছেন আরো ২ জন। এর মধ্যে কুষ্টিয়ায় ১ জন, নারায়ণগঞ্জ ১ জন, পিরোজপুর ১ জন ও দেওয়ানগঞ্জ ১ জন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্যে প্রতিবেদন।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মেহেদী হাসান নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। গত শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী মিরপুর উপজেলার তালবাড়ীয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। জানা যায়, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজ শেষে ৩ জন শ্রমিক মোরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বিদ্যুৎ কেন্দ্রের সামনে যাত্রী ছাউনির কাছে পৌঁছালে দ্রæতগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মেহেদী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অপর দুজনকে উদ্ধার করে প্রথমে ভেড়ামারা ষোলদাগ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ট্রাকের চাপায় নিহত হয়েছেন মাসুদ মিয়া নামে এক পথচারী। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢালে ঢাকাগামী লেনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ মিয়া সিলেটের হবিগঞ্জ উপজেলার চুনারঘাট এলাকার আব্দুল জব্বার মিয়ার ছেলে।
জানা যায়, গতকাল সকালে রাস্তা পার হওয়ার সময় কাঁচপুরে ব্রিজের ঢালে দ্রæত গতিতে আসা এক পণ্যবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই এই তার মৃত্যু হয়। চিকিৎসার জন্য গ্রাম থেকে ঢাকা এসেছিলেন তিনি।
পিরোজপুর জেলা সংবাদদাতা জানান, পিরোজপুরে পিকআপভ্যান চাপায় মো. রিয়াজ হাওলাদার নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে সদর উপজেলার পাড়েরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিয়াজ ইন্দুরকানি উপজেলার দক্ষিণ ইন্দুরকানি গ্রামের মো. লতিফ হাওলাদারের ছেলে। জানা যায়, নিহত রিয়াজ পিরোজপুর থেকে ইন্দুরকানি ফেরার পথে বালুবোঝাই একটি পিকআপভ্যান তার অটোটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস দল গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, সকালে পাড়েরহাট সড়কে বালু বোঝাই পিকআপের চাপায় এক অটোচালকের মৃত্যু হয়েছে। ঘাতক পিকআপ ও এর চালককে আটক করা হয়েছে।
দেওয়ানগঞ্জ (জামালপুর) উপজেলা সংবাদদাতা জানান, দেওয়ানগঞ্জ পৌরসভার চর-কালিকাপুর গ্রামে ট্রাক্টর চাপায় মো. আলিম নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে সাতটায় দুর্ঘটনাটি ঘটে। শিশুটি ওই গ্রামের ভিক্ষু মিয়ার ছেলে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ