Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাপার মাগুরা, জামালপুর, টাঙ্গাইল, ঝিনাইদহ ও রাজশাহী মহানগর আহবায়ক কমিটি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৯:৩৯ পিএম

জাতীয় পার্টির আসন্ন ১০ম জাতীয় কেন্দ্রীয় সম্মেলন সফল করার লক্ষে মাগুরা, জামালপুর, টাঙ্গাইল, ঝিনাইদহ ও রাজশাহী মহানগর আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। জাতীয় সম্মেলনকে সামনে রেখে গঠিত জাতীয় পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটি'র সদস্য সচিব গোলাম মসীহ'র সুপারিশক্রমে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মাগুরা, জামালপুর, টাঙ্গাইল, ঝিনাইদহ ও রাজশাহী মহানগর আহবায়ক কমিটিতে নিম্মে উল্লেখিত আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিব হিসেবে অনুমোদন দিয়েছেন।

মাগুরায় অ্যাডভোকেট রতন কুমার মিত্র জীবনকে আহবায়ক ও সিকদার মো. আলমগীর কবিরকে সদস্য সচিব করে ৩২ সদস্যের জেলা জাপার আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনূর রশীদকে আহবায়ক ও কৃষিবিদ ঈসা জাকারিয়া ভূইয়াকে সদস্য সচিব করে ১০১ সদস্যের জামালপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। এদিকে ইঞ্জিনিয়ার মো.লিয়াকত আলীকে আহবায়ক ও মো.আজিজুর রহমান তালুকদারকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দিয়ে ৫১ সদস্যের টাঙ্গাইল জেলা জাপার আহবায়ক কমিটি দেয়া হয়েছে।

মো. মিজানুর রহমানকে আহ্বায়ক এবং মো. তৌহিদুজ্জামান (বাচ্চু মন্ডল) কে সদস্য সচিব করে ৫১ সদস্যের ঝিনাইদহ জেলায় আহবায়ক কমিটি দেয়া হয়েছে। এদিকে সরদার মোহাম্মদ জুয়েল হোসেনকে আহ্বায়ক ও মো.আসাদুজ্জামান নুর আসাদকে সদস্য সচিব করে ৩১ সদস্যের রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ