Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে মঙ্গলবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৯:২৫ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদল নেতা নয়ন মিয়াকে গুলি করে হত্যার প্রতিবাদে আগামী মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। রোববার (২০ নভেম্বর) রাতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

তিনি বলেন, ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় গণসমাবেশকে সাফল্যমন্ডিত করার জন্য জনগণকে অবহিত করতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা বাজারে গতকাল শনিবার লিফলেট বিলি করার সময় উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়াকে শরীরে বন্দুক ঠেকিয়ে পুলিশ নির্মমভাবে হত্যা করে। এই নিষ্ঠুর হত্যাকান্ডের প্রতিবাদে বিএনপি’র উদ্যোগে আগামী ২২ নভেম্বর মঙ্গলবার ঢাকা মহানগরসহ সারাদেশের জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালিত হবে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ