Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দর্শনা সীমান্তে বিএসএফ বিজিবি সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

চুয়াডাঙ্গার দর্শনা জয়নগর ইমিগ্রেশন চেকপোস্টের অপর পাশে ভারতের অভ্যন্তরে নদীয়া জেলায় গেদেয় বিএসএফ-বিজিবি সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ভারতীয় সময় বেলা ১২টায় নদীয়া জেলার গেদে বিএসএফ ক্যাম্পে এ বৈঠক অনুষ্ঠিত হয়। দু’দেশের চলমান সীমান্ত সংক্রান্ত বিষয় নিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় বিজিবির প্রতিনিধি দল বিএসএফ ক্যাম্পে পৌঁছুলে বিএসএফের পক্ষ থেকে তাদের ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অনার প্রদান করা হয়।
অত্যন্ত আন্তরিক পরিবেশে এ বৈঠক চলে।
বিজিবি কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্ণেল মহিউদ্দিন মো. জাবেদের নেতৃত্বে বিজিবির ৭জন অফিসার এবং বিএসএফের কৃষ্ণনগর সেক্টর কমান্ডার ডিআইজি সঞ্জয় কুমারের নেতৃত্বে ১০জন অফিসার এ বৈঠকে অংশ নেন।
বিজিবির পক্ষে ছিলেন চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল শাহ মোঃ ইশতিয়াক, ৫৮ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল শাহিন আজাদ, যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মেজর সেলিমউদ্দোজা, কুষ্টিয়া সেক্টরের অতিরিক্ত পরিচালক মেজর সৈয়দ সোহেল আহমেদ, অতিরিক্ত পরিচালক মেজর আবু সাঈদ মোহাম্দ মেহেদী হাসান ও চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক শেখ মোহাম্মদ ইমরান আলী।
বিএসএফের কৃষ্ণনগর সেক্টরের ডিআইজি শ্রী সঞ্জয় কুমারের নেতৃত্বে ছিলেন স্টাফ অফিসার প্রীথভি সিং, ব্যাটালিয়ন কমান্ডার দেশ রাজ সিং, সঞ্জয় প্রাসাদ সিং, বিএম রাও, সুরেশ কুমার, টু আইসি সুরেশ কুমার, মানদিপ পিলানিয়া, নাগেন্দ্র পাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ