Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পূর্বধলা থানার পুলিশ গত শনিবার সকাল ৯টার দিকে খলিশাউড় ইউনিয়নের বালুচড়া বাজারের তালতলা মোড় এলাকার রাস্তার পাশে^ কলা গাছের নিচ থেকে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে।
খলিশাউড় ইউপি চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার জানান, সকালে এলাকাবাসী তালতলা বাজার এলাকায় রাস্তার পাশে কলা গাছের নিচে ৩২/৩২ বয়সি এক নারীর লাশ পড়ে থাকতে দেখে আমাকে জানায়। আমি ঘটনাস্থলে পৌছে থানা পুলিশকে তাৎক্ষনিক বিষয়টি অবহিত করি। পুলিশ সকাল ৯টায় দিকে ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি করে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন জানান, সুরতহাল রির্পোট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দুই দিন আগে মহিলাটিকে হত্যা করে এখানে লাশ ফেলে রেখেছে। তার পেটে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ