Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুর মহানগর আ. লীগের সভাপতি আজমত উল্লাহ খান, সম্পাদক আতাউল্লাহ মন্ডল

গাজীপুর থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৪:৪১ পিএম

গাজীপুর মহানগর আওয়ামী লীগের পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আজমত উল্লাহ খান এবং পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আতাউল্লাহ মন্ডল। গাজীপুর মহানগর আওয়ামী লীগের কমিটিতে এর আগে আতাউল্লাহ মন্ডল ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

শনিবার বিকালে শহরের রাজবাড়ি ময়দানে আয়োজিত মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুই সদস্যের এ নতুন কমিটি ঘোষণা করেন।

অ্যাডভোকেট আজমত উল্লাহ খান এর আগে দীর্ঘদিন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাত বছর ধরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। আতাউল্যাহ মন্ডল এর আগে দীর্ঘদিন গাজীপুর সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছয় বছর ধরে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং এক বছর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

আজমত উল্ল্যা খান নগরীর টঙ্গী পূর্ব থানা এলাকার বাসিন্দা আর আতাউল্যাহ মন্ডল নগরীর কাউলতিয়া সাংগঠনিক থানা এলাকার বাসিন্দা। তারা দু’জনই গাজীপুরের আওয়ামী লীগের রাজনীতিতে অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তিত্ব।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ও অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী ও ইকবাল হোসেন অপু এমপি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি, অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি প্রমুখ। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে ২জন এবং সাধারণ সম্পাদক পদে ১৬ জন প্রার্থী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ