Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগল আনতে গিয়ে লাশ হলো স্কুল ছাত্রী

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৩:৫২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাগল আনতে গিয়ে শিশু শ্রেণীতে পড়ুয়া হাফিজা খাতুন তিশা মণি নামের এক স্কুল ছাত্রী লাশ হয়ে বাড়ি ফিরলো। রোববার দুপুরে বাড়ির পাশেই কেইলা বিলের একটি কাদামাখা জায়গায় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের গিরিধর পুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে হাফিজা খাতুন তিশা মণি (৬) বাড়ির পাশেই গিরিধর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণীতে পড়াশোনা করে আসছিলো। এরই মাঝে তিশা মনি প্রতিদিনের নেয় রোববার দুপুরে স্কুল থেকে বাড়ি যায়। বাড়ি যাওয়ার পর পাশের কেইলা বিল থেকে নিজেদের একটি ছাগল আনতে যায় তিশা মনি। এসময় তিশা বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করে বিলের পাশে একটি কাদামাখা জায়গায় তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। তবে তার মৃত্যুর কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। কি কারণে তার মৃত্যু এটা পড়ে বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ