Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদেরের আসনে নির্বাচন করার ইঙ্গিত সদর-সূবর্ণচর আসনের এমপি একরামের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১২:২৬ পিএম

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী এমপি রাজনীতির শিকার দাবি করে আগামীবার নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) ওবায়দুল কাদের এর আসনে নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন।

শনিবার বিকেলে নরোত্তমপুর ইউনিয়নের করমবক্স বাজারে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন।

এমপি একরাম তাঁর বক্তব্যে বলেন, ‘আমার ইচ্ছে করে আমার এলাকার লোকজনের সেবা করি। আমরা রাজনীতির শিকার, আমাকে রাজনীতি থেকে সরানোর জন্য অনেক পরিকল্পনা করা হয়েছে। আপনারা কাগজ থেকে আমার নাম মুছতে পারবেন, কিন্তু মানুষের হৃদয় থেকেতো আর মুছতে পারবেন না। যদি জননেত্রী শেখ হাসিনার ছায়া থাকে এমনও হতে পারে আপনাদের (নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলা) সেবার জন্য আমি আসতে পারি।’

এমপি আরও বলেন, আমরা অবহেলিত, কবিরহাটের লোকজনকে কোম্পানীগঞ্জের নেতারা হেয় করে কথা বলে। আমাদের ভোটের কি দাম নাই। ইনশাল্লাহ আগামিতে আমাদের ভোটগুলো আমরা দেখে-শুনে দিবো। যেমন আর্জেন্টিনা ম্যারাডোনা ও মেসিকে এবং ব্রাজিল পেলে এবং নেইমারকে তৈরি করেছে, তেমনি কবিরহাট উপজেলার লোকজন আমাকে তৈরি করেছে। যে যত রকম হিংসাই করুম আমাকে আপনাদের কাছ থেকে আলাদা করতে পারবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ