Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৯:৫৭ এএম

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ পরিবর্তন করেন একদিন পেছিয়েব২২ নভেম্বর। নির্ধারণ করা হয়েছে, এর আগে ২১ নভেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

শনিবার (১৯ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, ‘২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবস থাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক সম্মেলনের তারিখ পেছানো হয়েছে। ২২ নভেম্বর তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে।’

সম্মেলনে উদ্বোধক হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি থাকবেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মাহবুবউল আলম হানিফ, বিশেষ বক্তা থাকবেন আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৫ সালের ৩ মার্চ। ওই সময়ে গোলাম ফারুক পিংকুকে সভাপতি ও নুর উদ্দিন চৌধুরী নয়নকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ