Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়া থানার পুলিশ ভ্যান থেকে পলাতক আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১১:৪৭ পিএম

রাতভর পুলিশি অভিযান চালিয়ে প্রিজন ভ্যান হতে পালিয়ে যাওয়া অস্ত্র মামলার পলাতক আসামী মুজিবুল আলম প্রকাশ মজিয়াকে (২৮) অস্ত্র ও গুলি সহ গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।

উখিয়া থানা অফিসার ইনচার্জ শেখ মুহাম্মদ আলী জানান, পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, এর নির্দেশে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ শাকিল আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

১৮ নভেম্বর রাত ১০ টা থেকে ১৯ নভেম্বর সকাল ৭টা পর্যন্ত পুলিশ দল অভিযান চালিয়ে পুলিশের প্রিজন ভ্যান হতে পালিয়ে যাওয়া উখিয়া থানার ৬২/১৩২১, (১২/১০/২০২২) মামলার ওই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
গ্রেপ্তার হওয়া রোহিঙ্গা সন্ত্রাসী মজিবুল আলম প্রকাশ মজিয়া (২৮), পিতা-দীন মোহাম্মদ, মাতা-মৃত আনোয়ারা বেগম, বর্তমান: সাং-এফসিএন-৫০৬৯৩৬, ব্লক-ডি/১৩, ক্যাম্প-২/ওয়েস্ট। তার বিরুদ্ধে উখিয়া থানার মামলা নং-৫২/১৪১৪,তারিখ-১৯/১১/২০২২ খ্রিঃ, ধারা- ১৮৭৮ রুজু রয়েছে।

পুলিশ জানায় টেকনাফ-কক্সবাজার মহাসড়কের বালুখালী টিভি টাওয়ার এর উত্তরে পাকা রাস্তার পশ্চিম পাশ থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান (এলজি) এবং ০১ (এক) রাউন্ড শর্টগানের কার্তুজ সহ তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য ওই ঘটনায় ৫ পুলিশ সদস্যকে শাস্তিমুলক ক্লোজ করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ