Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে স্বামীর আত্মহত্যার ১১দিন পর স্ত্রীর আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১০:৩৪ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে পারিবারিক ভাবে একটি প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় স্বামীর আত্মহত্যার ১১দিন পর স্ত্রীও আত্মহত্যা করেছেন। শনিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহসিনা আক্তার শিফা (১৯) ওই গ্রামের এমদাদুল হকের মেয়ে ও সরিষাবাড়ী টেকনিক্যাল এন্ড বিএম কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্র জানায়, প্রায় দেড় বছর আগে মোহসিনা আক্তার শিফা পাশের বাড়ির প্রবাসী আনিছুর রহমান রসুলের ছেলে মুনছুর হোসেনকে ভালোবেসে বিয়ে করেন। উভয়ের পরিবার তাদের বিয়ে মেনে না নেওয়ায় পারিবারিক টানাপোড়েন চলতে থাকে। একপর্যায়ে গত ৮ নভেম্বর (মঙ্গলবার) সকালে মুনছুর হোসেন নিজঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

এদিকে স্বামীর মৃত্যুর পর স্ত্রী মোহসিনা আক্তার শিফা মানসিকভাবে ভেঙে পড়েন। শনিবার সকাল ১১টার দিকে একই গ্রামে তার নানা আব্দুর রশিদের ঘরে গিয়ে সিলিংফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে তিনিও ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ