Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে মারামারি থামাতে গিয়ে দাদার মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে কুশুরা ইউনিয়ন পরিষদের ভিতরে নিয়ে আশিকুর রহমান ও ইমরান হোসেন নামের ছাত্রদলের দুই কর্মীকে ডেকে নিয়ে মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা রনি মিয়াসহ অন্যান্যদের বিরুদ্ধে। মারধরের খবর পেয়ে প্রতিবাদ করতে গিয়ে উভয়পক্ষের ধ্বস্তাধস্তিতে পড়ে মুদি ব্যবসায়ী দাদা জৈনুদ্দিন জনু মিয়া (৬০) নামের এক ব্যক্তি মারা যান।
নিহতের লাশ পুলিশ উদ্ধার করে গতকাল শনিবার ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩ জন। আহতদের মধ্যে শুকুর আলী নামের একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, কুশুরা ইউনিয়নের টোপেরবাড়ি গ্রামের শুকুর আলীর ছেলে ছাত্রদলের সদস্য আশিকুর রহমান ও নাজির উদ্দিনের ছেলে ইমরান হোসেনের সাথে রাজনৈতিক বিষয় নিয়ে তর্ক বিতর্ক হয় একই গ্রামের আতিকুর রহমানের ছেলে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সহসভাপতি রনি হোসেনসহ অন্যান্যদের।
শুক্রবার বিকেল পাঁচটার দিকে আশিকুর রহমান ও ইমরান হোসেনকে কুশুরা ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে মারপিট করে রনিসহ অন্যান্যরা এমন খবর পেয়ে আশিকের বাবা শুকুর আলী ও দাদা জৈনুদ্দিন পরিষদে গিয়ে প্রতিবাদ করে। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় জৈনুদ্দিন মেঝেতে পরে গুরুতর আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে শুকুর আলীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ