Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে কর্মশালা অনুষ্ঠিত

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

দাউদকান্দিতে কৃষি জমিরউদ্দিন জলাবদ্ধতা নিরসনে অত্যাধুনিক সেচ ও পানি ব্যবস্থাপনা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের কৃষি উদ্ভাবনী প্রযুক্তি বিষয়ক এলিংসসন কোম্পানির উদ্যোগে কৃষিক্ষেত্রে ভূগর্ভে সুপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থায় পানি সংরক্ষণ করে খরা মৌসুমেও পানি নিষ্কাসন ব্যবস্থার সঠিক ব্যবহার ও উচ্চফলনসহায়ক শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন।
গতকাল শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহিনুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইলিংকসন কোম্পানির ভাইস-প্রেসিডেন্ট জুলফিকার আলী,উপজেলা কৃষি কর্মকর্তা বিপুল হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা প্যানেল মেয়র ও কুমিল্লা উত্তর জেলা প্রমিক লীগের সভাপতি মো.রকিবউদ্দীন রকিব, সোহেল রানা, পৌরসভা উপজেলা যুবলীগের সদস্য মুরাদ চৌধুরী সুমন, খাজা প্রধান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ