Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে অবৈধ লটারির টিকিট বিক্রি করায় ৭ জনের কারাদণ্ড

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৯:১৯ পিএম

পাবনার চাটমোহরে অবৈধ লটারির টিকিট বিক্রি করায় ৭ জনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পাবনার ঈশ্বরদীতে তাঁতবস্ত্র ও কুটিরশিল্প মেলার নামে গত কয়েকদিন যাবৎ চলছে অনুমোদনবিহীন লটারির রমরমা ব্যবসা। এ মেলার লটারির টিকিট বিক্রির সময় শনিবার দুপুরে চাটমোহর পৌরসদরের শাহী মসজিদ মোড়ে এলাকাবাসী সাত টিকিট বিক্রেতাকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, জয়পুর হাটের পন্ডিতপুর গ্রামের সাজু, ভাদশা গ্রামের মেশকাত, নূর আলম ও আহাদ, দেবরাইল গ্রামের মতিবুল, কান্দি গ্রামের নাহিদ ও বুলপাড়া গ্রামের মিঠু। আটকের সময় তাদের কাছ থেকে নয়টি মাইক সেট, নয়টি ড্রাম, কয়েক হাজার অবিক্রিত টিকিটও লটারির অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

এ সময় চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।

জানা গেছে, কার, মোটরসাইকেল, ষাঁড়, সিএনজিচালিত অটোরিকশা, নগদ টাকাসহ বিভিন্ন লোভনীয় সব পুরস্কারের কথা বলে চাটমোহর, আটঘরিয়া, আতাইকুলা, ঈশ্বরদী, লালপুর, পাবনা সদরসহ আশেপাশের কয়েকটি উপজেলায় লটারির টিকিট বিক্রি করে সংশ্লিষ্টরা প্রতিদিন হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ