Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমাবেশ শেষ, সিলেটে পরিবহন ধর্মঘটও শেষ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৮:৩৯ পিএম

সিলেটে শনিবার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত দুটি সংগঠনের পক্ষ থেকে সব ধরনের পরিবহনের ধর্মঘট আহ্বান করা হয়েছিল। কিন্তু বিএনপির বিভাগীয় সমাবেশ বিকেল পাঁচটার দিকে শেষ হওয়ার পরপরই শুরু হয় যানবাহন চলাচল। এর আগে গত (বৃহস্পতিবার) বিকেলে জেলা গণপরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ বৈঠকে বসে চার দফা দাবিতে ডাক দেয় ধর্মঘটের।


এছাড়া জেলা সড়ক পরিবহন মালিক সমিতি সিএনজি চালিত অটোরিকশায় গ্রিল সংযোজন এবং নতুন করে সিএনজিচালিত অটোরিকশার নিবন্ধন না দেওয়ার দাবিতে সিলেট জেলায় শনিবার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত ধর্মঘটের ডাক দেয়।

পরিবহন ধর্মঘটের ডাক দেওয়ার পর বিএনপির নেতারা বলেছিলেন, গণসমাবেশ বাধাগ্রস্থ করতে সরকারের পক্ষ থেকে বিভিন্ন শ্রমিক সংগঠন এবং পরিবহননেতাদের দিয়ে এসব ধর্মঘট পালন করানো হচ্ছে।

সিলেট জেলা গণপরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মইনুল হক বলেন, ‘আমরা সকাল ছয়টা থেকে সন্ধ্যা পর্যন্ত ধর্মঘটের কথা বলেছিলাম। এর মধ্যেই ধর্মঘট শেষ হয়েছে। আমাদের দাবিগুলোর বিষয়ে আমাদের সঙ্গে কেউ যোগাযোগ করেনি।



 

Show all comments
  • শওকত আকবর ২০ নভেম্বর, ২০২২, ৮:০২ এএম says : 0
    রাজনীতি যার যার শ্রমিক শ্রেনী এককাতার।জানিনা কলকাঠি কারা নাড়ে।দেশের মানুষ এখন অনেক সচেতন।তাই তাদের চোক ফাকি দেয়া অসম্বভ।শ্রেনী সংগ্রাম এগিয়ে নিন।লড়াই করে দাবী আদায় করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ