Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বর্তমান সরকারের উন্নয়ন বিএনপি চোখে দেখেনা -গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৭:৩৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ৮নং কামারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে ফুলপুর-তারাকান্দার জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন অগ্রগতি সাধিত হয়েছে, তা বিএনপি চোখে দেখেনা। জাতির জনকের কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু হয়েছে।বেগম খালেদা জিয়া প্রথমে বললেন দেশের টাকায় পদ্মা সেতু তৈরী করা সম্ভব নয়।এখন বলছেন পদ্মা সেতুতে গেলে সেতু ভেঙে পদ্মা নদীতে পড়ে যাবেন।আমি আপনাদের কাছে জানতে চাই পদ্মা সেতু উদ্বোধনে গিয়ে আমি ফিরে এসেছি। আপনাদের সামনে বক্তব্য দিচ্ছি,আমিতো পড়লামনা।আসলে এরা বর্তমান সরকার তথা আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চোখে দেখেনা। বিএনপির নেতৃবৃন্দ পদ্মা সেতু দিয়ে কোথাও যাননা। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরিশালে হেলিকপ্টারে চড়ে তাদের জনসভায় যান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু বানিয়েছেন।এই সেতু আমার আপনার সকলের।আপনারা পদ্মা সেতু দিয়ে দেশের যে কোন স্থানেইতো যেতে পারেন। আপনাদের কেউ বাঁধা দিবেনা।

এ সময় জনাব শরীফ আরও বলেন, বিএনপি -জামাত জোট সরকারের অপশাসনে আপনারা দেখেছেন।এখন তারা লন্ডনে বসে দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করছেন।তারেক জিয়া মোচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে আছেন। দূর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে নির্বাচনে অংশ নেয়া যায়না।শুনেছি বিগত নির্বাচনে আমরা যখন জনগনকে নিয়ে ব্যস্ত তখন তিনি মনোনয়ন বাণিজ্য করেছেন।তিনজন/চারজনকে মনোনয়ন দিয়ে সিরিয়াল দিয়েছেন।যে বেশী টাকা দিয়েছেন তিনিই মনোনয়ন ভাগিয়েছেন।আমি জানতে চাই ত্যাগী নেতারা কি টাকা দিয়ে উনাকে খুশি করতে পারবেন? কখনও সম্ভব নয়।এই জন্যই ২০১৮ সালের বিগত নির্বাচনে বিএনপির ভরাডুবি হয়েছে। বিএনপি-জামায়াত স্বৈরাচারী অপশক্তি দেশকে অস্থিতিশীল করতে চায়।আমরা রাজপথে তাদের প্রতিহত করবো। আগামী নির্বাচনে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের বিজয়ে দলমত নির্বিশেষে সবাই অংশ নিবো।এই সম্মেলনস্থল থেকে আমি আমার পিতা পাঁচ বারের সফল এমপি এই মাটির সন্তান মরহুম শামছুল হকের জন্য দুআ চাই। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দুআ চাই।

কামারিয়া এমদাদিয়া দাখিল মাদরাসা মাঠে আয়োজিত ত্রিবার্ষিক সম্মলনে মোঃ সুরুজ আলী সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার, সহ-সভাপতি মেজবাহ উল আলম রুবেল চৌধুরী,যুগ্ম-সাধারণ সম্পাদক আজারুল ইসলাম সরকার, উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,সালমা আক্তার কাঁকন, সাংগঠনিক সম্পাদক সাকের আহমেদ বাবুল,গালাগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান,ঢাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার,তারাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুল আলম শিশিরসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৮নং কামারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মলনের ২য় অধিবেশন চলছিলো।২য় অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার তার বক্তব্যে জানান, আজকের অধিবেশনে কামারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা সম্ভব হয়নি। আগামী ২৪ তারিখ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় কামারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ