Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বক্স অফিস দখলে নিয়েছে অজয়ের ‘দৃশ্যম ২’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৪:৩৯ পিএম

মুক্তির প্রথম দিনেই বক্স অফিস দখলে নিয়েছে অজয় দেবগনের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘দৃশ্যম ২ ’। শুরুর দিনটায় চমক দেখিয়ে চলচ্চিত্রটি আয় করেছে প্রায় ১৫ কোটি রুপি। শুক্রবার (১৮ই নভেম্বর) ব্যবসা সফল ‘দৃশ্যম’ সিনেমার দ্বিতীয় পর্ব মুক্তি পায় বলিউড সিনেমা অঙ্গনে। বাণিজ্য বিশ্লেষকদের মতে, সপ্তাহ শেষে যদি সিনেমাটি দর্শকপ্রিয়তা ধরে রাখতে পারে তবে ব্রহ্মাস্ত্রের পরে হিন্দি সিনেমা হিসেবে সাপ্তাহিক শুরুর ক্ষেত্রে দ্বিতীয় সর্বোচ্চ হবে এটি।

বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, অজয় দেবগনের ‘‘দৃশ্যম ২’ সাড়ে ১৪ কোটি থেকে ১৫ কোটি রুপি সংগ্রহ করেছে। ধারণা করা হয়েছিল, অন্তত ১২ কোটি রুপি সংগ্রহ করবে। সেই অনুমান অতিক্রম করেছে।’’

এদিকে বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এ সিনেমার দারুণ রিভিউ দিয়েছেন। পাঁচে চার স্টার দিয়েছেন তিনি এবং সিনেমাটি দেখতে সবাইকে আহ্বান জানিয়েছেন। তাঁর হিসাবে গতকাল এ সিনেমা সংগ্রহ করেছে ১৫.৩৮ কোটি রুপি। মুক্তি পেয়েছে তিন হাজার ৩০২ সিনেমা হলে।

এছাড়া প্রতি শুক্রবার যখন কোনও সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়, কলাকুশলীরা একটাই জিনিস প্রার্থনা করেন, যাতে সিনেমা অনলাইনে ফাঁস না হয়। কিন্তু ‘দৃশ্যম ২’ ছবির ক্ষেত্রে সে আশঙ্কা সত্যি করে এইচডি ভার্সনে টরেন্টের বিভিন্ন সাইটে ফাঁস হয়ে গেছে।’

অজয় দেবগনকে আরও একবার বিজয় সালগাওকরের চরিত্রে দেখা যাচ্ছে বড় পর্দায়। এই সিনেমায় অজয় দেবগন, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত ছাড়াও অক্ষয় খান্নাকেও দেখা গেছে একটি বিশেষ চরিত্রে। তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘দৃশ্যম’ মুক্তি পায়। এর জনপ্রিয়তা ও বক্স অফিসে চলচ্চিত্রটির সফলতার পর ‘দৃশ্যম ২’ কবে আসছে, তা নিয়ে দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিল দর্শক। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে দর্শকের প্রত্যাশা পূরণে সফলও হয়েছে এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ