Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সউদী আরবের বিজ্ঞাপনের মডেল রোদেলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৪:২০ পিএম

দীর্ঘদিন পরে ক্যামেরায় দাঁড়ালেন সদ্য মা হওয়া বাংলাদেশি অভিনেত্রী রোদেলা জান্নাত। তবে দেশের কোনো কাজে নয়, সউদী আরবের ‘ইয়োর-পে’নামের মোবাইল অর্থ স্থানান্তর প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। বিজ্ঞাপনটি সউদী আরব ও সংযুক্ত আরব আমিরাতে প্রচারিত হবে।

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে রোদেলা জান্নাত গণমাধ্যমকে বলেন, ‘আমি দুবাইয়ে এসেছি অনেক দিন হলো। এখানের এক পার্টিতে একজন মেকআপ আর্টিস্টের সঙ্গে পরিচয় হয়েছিল। তিনি আমার ফোন নম্বর রেখেছিলেন। কয়েক দিন আগে ফোন করে বললেন-একটি মোবাইল ওয়ালেটের বিজ্ঞাপনে কাজ করব কি না, রাজি হয়ে গেলাম। ’

এ সময় রোদেলা জানান, দুবাইয়ের স্টুডিওতে সিটিতে বৃহস্পতিবার বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে। এটা শিগগির প্রচার শুরু হবে।

চলচ্চিত্র কিংবা স্ক্রিনে নিয়মিত হবেন না কি না- এ প্রশ্নের জবাবে রোদেলা বলেন, ‘এখনো কিছু জানি না। দুবাইয়ে স্বামী-সন্তানসহ বসবাস করছি। দেশেও আমাদের ব্যবসা রয়েছে। যাওয়া-আসা চলবে। কিন্তু অভিনয়ের বিষয়ে আসলে কী করব এখনো সিদ্ধান্ত নেইনি। ’

উল্লেখ্য, রোদেলা জান্নাত বাংলাদেশের একটি টেলিভিশনের সংবাদ পাঠিকা ছিলেন। তিনি শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরপর তাকে আর কোনো চলচ্চিত্রে যায়নি। ২০২০ সালে মডেল খালেদ হোসেন চৌধুরীর সঙ্গে রোদেলা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর সন্তান জন্মদান ও চিকিৎসার জন্য সংযুক্ত আরব আমিরাতে যান। বসবাসের অনুমোদন থাকায় স্বামী-সন্তানসহ এখনো সেখানেই রয়েছেন অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ