Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ বিএনপির ৮ হাজার নেতাকর্মীর মোটর সাইকেল বহর পৌছালো সিলেটে সমাবেশস্থলে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ১০:৩৯ পিএম

প্রায় ৮ হাজার মোটরসাইকেলর বহর, কাঠ ও বাঁশের লাঠি হাতে নিয়ে থেকে সিলেটে এসে পৌছেছেন সুনামগঞ্জ বিএনপির কয়েক হাজার নেতা-কর্মী। কাল সমাবেশে যোগ দিবেন তারা। সে উদ্দেশে সমাবেশের আগের রাতেই তারা পৌছেছেন সিলেটে।
পরিবহন ধর্মঘট সহ পথে পথে বাধা বিপত্তির শংকা এড়াতে নগরীর চৌহাট্টার আলিয়া মাদ্রাসা মাঠে আজ শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা প্রচার মিছিল করে শোডাউন নিয়ে মাঠে প্রবেশ করছেন।
গণসমাবেশে শুধু বিএনপি নেতাকর্মীরাই নন, সর্বস্তরের, সব শ্রেণি-পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে যোগ দিচ্ছেন। কেউ হেঁটে, কেউ ভ্যানে, কেউ রিকশায় চড়ে আবার কেউ মোটর সাইকেল ও মাইক্রোবাসে করে সমাবেশস্থলে যাচ্ছেন। সুনামগঞ্জ ও সিলেটের আশপাশের সড়কে এখন মানুষ আর মানুষ। খন্ড খন্ড মিছিল, মোটরসাইকেল ও মাইক্রোবাস বহরে নেতাকর্মীদের হাতে গাছের ডাল, কাঠ এবং বাঁশ দিয়ে বানানো লাঠির উপস্থিতি চোখে পড়ার মতো। এছাড়া বিভিন্ন মিছিলে জাতীয় পতাকা ও দলীয় পতাকায় ব্যবহার করা হয় লম্বা লাঠি ও বাঁশের কঞ্চি।

বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হকের নেতৃত্বে সুনামগঞ্জ থেকে সিলেটের সড়ক পথে আট হাজার মোটর সাইকেল ও কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল মিছিল সহকারে আজ যোগদান করেন সিলেটের গণসমাবেশে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ