Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রেনে চড়ে সিলেট যাচ্ছেন হবিগঞ্জ বিএনপির নেতা-কর্মীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ১০:১০ পিএম

কাল শনিবার (১৯ নভেম্বর) সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে দলটির সমাবেশে যোগ দিতে ট্রেনযোগে যাত্রা করছেন হবিগঞ্জ বিএনপির নেতা-কর্মীরা। হবিগঞ্জ জেলার নবীগঞ্জে বাস চলাচলে বাধা দেওয়ার প্রতিবাদ ও অবৈধ যানবাহন বন্ধের দাবিতে জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। আজ শুক্রবার (১৮ নভেম্বর) সকাল থেকে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।
আজ শুক্রবার সকাল হতে শায়েস্তাগঞ্জ, শাহজিবাজার, নোয়াপাড়াসহ বিভিন্ন স্টেশন থেকে সিলেটগামী প্রতিটি ট্রেনে যাত্রা করছেন তারা। জেলার বিএনপির নেতা-কর্মীরা দলে দলে ট্রেনে করে রওয়ানার ছবি পোস্ট করছেন ফেসবুকে।
হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ বলেন, ‘বিএনপির বিভাগীয় সমাবেশে যেতে না পারার জন্যই পরিবহন ধর্মঘট। এ ধর্মঘট দিয়ে আটকানো যাবে না প্রতিবাদী মানুষদের। ‘এর আগে, সিলেটের সমাবেশে যে পরিমাণ নেতা-কর্মী উপস্থিত হয়েছেন, তার থেকেও বেশি সংখ্যক মানুষ জমায়েত হবেন এবার। এখন শুধু নেতা-কর্মী নয়, যুক্ত হচ্ছেন সাধারণ মানুষও।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ