Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমাবেশ নিয়ে সিলেটে সর্তক পুলিশ : বিশৃঙ্খলা এড়াতে ১৯টি স্থানে বাসানো হবে পুলিশের চেকপোস্ট।

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ৭:৫৬ পিএম

কাল শনিবার সিলেট নগরীর সরকারি আলিয়া মাদ্রাসা ময়দানে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। মঞ্চ নির্মাণসহ সকল প্রস্তুতি চুড়ান্ত। গণসমাবেশকে কেন্দ্র করে সর্তক অবস্থানে রয়েছে মহানগর পুলিশ। বিশৃঙ্খলা এড়াতে নগরীর প্রবেশপথসহ ১৯টি স্থানে বাসানো হবে পুলিশের চেকপোস্ট।

মহানগর পুলিশের কমিশনার নিশারুল আরিফ আজ শুক্রবার সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, ‘সমাবেশকে কেন্দ্র করে এসএমপি পুলিশের সকল প্রস্তুতি নিয়ে রেখেছে। সমাবেশের দিন সাদা পোশাকসহ নয় শতাধিক পুলিশ থাকবে নগরীতে। চারজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে থাকবে চারটি মোবইল টিম। ’

নগরীর নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ‘অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরীর বিভিন্ন স্থানে মোতায়েন করে রাখা হয়েছে অতিরিক্ত পুলিশ।’ এদিকে, সমাবেশের আগে বিভাগের চার জেলা সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জে ডাকা হয়েছে পরিবহন ধর্মঘট। আগের অভিজ্ঞতায় সমাবেশে যোগদানে সমস্যায় পড়ার শঙ্কা মাথায় রেখে ইতোমধ্যে বিএনপির নেতা-কর্মী-সমর্থকরা বিভিন্ন জেলা থেকে সিলেটে উপস্থিত হ্ওয়ায় কানায় কানায় ভরে গেছে গোটা সমাবেশ ময়দান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ