Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি ক্ষমতায় আসলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে: এমপি বাবু

রুহুল আমিন | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ১০:২২ পিএম

বিএনপি ক্ষমতায় আসলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশ আগের চেয়ে এখন অনেক উন্নত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের জন্যই আজকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হচ্ছে। এরপরও যদি আপনারা শেখ হাসিনাকে ভোট না দেন তাহলে দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। এজন্য আপনারা সবাই নৌকার পক্ষে কাজ করেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই মানুষ স্বাচ্ছন্দে বেঁচে আছে। এমনকি কৃষকরা বিনামূল্যে সার পাচ্ছে। আর বিএনপি ক্ষমতায় এলে দেশে সংঘাত সৃষ্টি হবে। লাখ লাখ মানুষ মারা যাবে। নির্বাচনে জয়ী হয়ে কানাডা, সিঙ্গাপুর ও মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে তারা চলে যাবে। আর মারা যাবে বস্তি ও নিম্নআয়ের সাধারণ মানুষ। তাই নিজেদের স্বার্থে বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এমপি বাবু বলেন, বিএনপি ক্ষমতায় এলে মানুষের রাতের ঘুম হারাম হয়ে যাবে। এ বাংলাদেশে চুরি-ডাকাতি বেড়ে যাবে। আবার
মানুষকে সবার সামনে ক্রসফায়ার হতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই মানুষ উন্নত হচ্ছে। তিনি শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চান, যাতে তিনি ভালোভাবে বেঁচে থাকেন।

এমপি বাবু আরও বলেন, বিএনপি যারা করেন তারা অথর্ব ও মুর্খ। কারণ তারা রাজনীতি বুঝে না। তাদের চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডপ্রাপ্ত আসামি। তারা কোনো সময় নির্বাচনে আসতে পারবে না। কাজেই তারা বিজয়ী হওয়ার প্রশ্নেই আসে না। সুতরাং আমি আপনাদের বলবো বিএনপিকে বর্জন করুন।

ফতেপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ফতেপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু তালেব মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু তালিব মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লার সঞ্চালনায় এ সম্মেলন উদ্বোধন করেন আড়াইহাজার উপজেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লিয়াকত হোসেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, দুপ্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইকবাল হোসেন মোল্লা, আলহাজ্ব আবু তালিব মোল্লা, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র হালিম সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী ফয়সাল মাহমুদ, হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসাইন, উচিৎপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন, ফতেহপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়া অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ