Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির কেউ অঙ্কের হিসাব জানে না : মতিয়া চৌধুরী

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৮:৪৫ পিএম

বিএনপি যোগ বিয়োগ বুঝে না, তাই রিজার্ভ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। আজ ১৭ নভেম্বর নালিতাবাড়ী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

দীর্ঘ সাত বছর পর নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। এতে প্রধান অতিথি ছিলেন আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপির কেউ অঙ্কের হিসাব জানে না। লেখাপড়া না জানলে হিসাবটা করবে কীভাবে। এ কারণে বিএনপি রিজার্ভ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।

সাবেক কৃষিমন্ত্রী মতিয়া বলেন, ‘বঙ্গবন্ধুর তৈরি করা পার্টি আমরা সবাই করব। আমরা মনে করি, সবাই একসঙ্গে লড়াই করব ক্ষুধা, দারিদ্র্য, কুসংস্কার ও অন্ধকারের বিরুদ্ধে।’



 

Show all comments
  • Saiful Islam ১৭ নভেম্বর, ২০২২, ৯:১৮ পিএম says : 0
    Hi, Surprisingly, Awami League started learning math and they laundered $20 Billion that was stolen from Old, Young and Orphan people of Bangladesh. Chore Er Mayer Boro Gola. Shockingly, Awami League started practicing Islam as their religion again before the election just like they did before, and they killed 2,000 Islamic Scholars and put 10,000 more in the jails. Bhuter Mukhey Ram Naam. Sarcastically, Awami League's digital Bangladesh has become the digital examples of corruption in Bangladesh. Shak Dyie Maas Dhaka.
    Total Reply(0) Reply
  • Nisar Ahmed ১৮ নভেম্বর, ২০২২, ১২:৩১ পিএম says : 0
    গণিত কি? আপনি অবশ্যই বুঝতে পারবেন যখন আপনার দলগুলি যাবে তখন তারা আপনাকে শেখাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ