Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমাবেশস্থলের পাশে ছাত্রলীগের শো’ডাউনে বিএনপি বিরোধী শ্লোগান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৬:৪৯ পিএম

বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশের একদিন আগে আজ বৃহস্পতিবার বিকেলে হঠাৎ নগরীতে শোডাইন করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের একদল নেতাকর্মী। মিছিল সহকারে একসময় সমাবেশস্থল এলাকার অতি নিকটবর্তী চৌহাট্রা পয়েন্টে অবস্থান নিয়ে বিএনপি বিরোধী শ্লোগান দিতে থাকেন ছাত্রলীগের নেকাতর্মীরা। এতে পথচারী ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে পড়ে আতংক।

আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে শতাধিক মোটরসাইকেলযোগে শ্লোগান দিতে দিতে পূর্ব জিন্দাবাজার থেকে জিন্দাবাজার পয়েন্ট হয়ে চৌহাট্টা পয়েন্টে যেয়ে অবস্থান নেন তারা। তবে পুলিশের হস্তক্ষেপে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে। কিছুসময় চৌহাট্টা পয়েন্টে অবস্থানের পর ছাত্রলীগ নেতাকর্মীদের জিন্দাবাজারের দিকে চলে যেতে নির্দেশ দেয় পুলিশ। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল সহকারে জিন্দাবাজার হয়ে বন্দরবাজারের দিকে চলে যান।
এসএমপি’র (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, সব ধরনের অপ্রীতিকর ঘটনা ঠেকাতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। ছাত্রলীগের মিছিল রিকাবীবাজার বা মাদরাসা মাঠের দিকে যেতে দেইনি আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ