Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বলিউডে অভিষেক হচ্ছে সাইফ পুত্র ইব্রাহিমের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

চার বছর আগে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন সাইফ আলি খানের কন্যা সারা আলী খান। পাঁচ বছর পর, যখন তিনি বলিউডে অনেকটাই প্রতিষ্ঠিত, তারই পদাঙ্ক অনুসরণ করলেন ভাই ইব্রাহিম আলি খান। এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে ইব্রাহিম আলীর। সুদর্শন হিসেবে বিশেষ আকর্ষণ রয়েছে তার। দেখতেও অনেকটা তরুণ সাইফের মতোই। অভিনয়ে আসার আগেই তাকে অনুসরণকারীর সংখ্যাটাও বিপুল।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, করণ জোহরের প্রযোজনায় একটি সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সাইফ-পুত্র। বোমান ইরানির পুত্র কায়োজ়ে ইরানি সেই সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সুডো চরিত্রকে যদি মনে থাকে, তিনিই এই কাজে আসছেন পরিচালনায়।

যদিও সিনেমাটির নাম এখনও জানা যায়নি। তবে জানা গেছে, সিনেমাটি হবে যুদ্ধের। সিনেমাটি শ্যূটিং ফ্লোরে উঠতে চলেছে ২০২৩ সালে।

মুম্বাইয়ের ধীরুভাই অম্বানি স্কুলে মাধ্যমিক পাঠ শেষ করে উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ড পাড়ি জমান ইব্রাহিম। ফিরে এসে কাজ শুরু করেন ফিল্ম ইন্ডাস্ট্রিতেই। তাইতো বলিউডে যে একেবারেই কাজ করার অভিজ্ঞতা নেই- সেটা বলা যাচ্ছে না।

উল্লেখ্য, করণ জোহরের সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’-র সেটেও দেখা গেছে সাইফ-অমৃতার পুত্র ইব্রাহিমকে। তবে অভিনেতা হিসেবে নয়, সহকারী পরিচালক হিসাবেই। তবে এবারই প্রথম অভিনয়ে আসার প্রস্তুতি নিচ্ছেন ২১ বছর বয়সের এই স্টারকিড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ