Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় স্ত্রীর মামলায় কারাগারে পুলিশ কর্মকর্তা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৪:১১ পিএম

খুলনায় স্ত্রীর দায়ের করা যৌতুক ও হত্যা প্রচেষ্টা মামলায় খুলনা মেট্রোপলিটন পুলিশের সাবেক এসআই সোবহান মোল্লাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। আজ বৃহস্পতিবার খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ২০২১ সালে ১৫ ডিসেম্বর এস আই সোবহান মোল্লার দ্বিতীয় স্ত্রী বিনতে ফাকের আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোবহান মোল্লা বর্তমানে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশে কর্মরত রয়েছেন।
বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ মোমিনুল ইসলাম বলেন, এ বছরের ৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক লুৎফর রহমান আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। ১৩ সেপ্টেম্বর আদালত এস আই সোবহান মোল্লার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক গ্রেপ্তরী পরোয়ানা জারি করেন। এরপর তিনি উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন লাভ করেন। বুধবার আদালতে তার আত্মসমর্পণ করার দিন ছিল। কিন্তু তিনি সেদিন আদালতে উপস্থিত হননি। বৃহস্পতিবার সকালে তিনি সশরীরে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।
তিনি আরও বলেন, পুলিশ কর্মকর্তা পূর্বের বিয়ের তথ্য গোপন রেখে ২০২০ সালের ১২ মে ফারজানা বিনতে ফাকের নামের এক তরুণীকে ৩ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন। তখন তিনি সোনাডাঙ্গা থানায় কর্মরত ছিলেন। বিয়ের পর থেকে দ্বিতীয় স্ত্রীকে যৌতুকের দাবিতে নির্যাতন করেন। ২০২১ সালের ১৫ ডিসেম্বর খুলনার নারী ও শিশু শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন ফারজানা বিনতে ফাকের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ