Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ইতিহাসে সর্ববৃহৎ প্যাভিলিয়ন করছে ওয়ালটন

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ আগামী জানুয়ারিতে অনুষ্ঠিতব্য মাসব্যাপী ২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৭তে ১৫ হাজার বর্গফুটের তিনতলাবিশিষ্ট মেগা প্রিমিয়ার প্যাভিলিয়ন নির্মাণ করছে। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২২ বছরের ইতিহাসে ওয়ালটনই প্রথমবারের মতো এবারের মেলায় অপূর্ব স্থাপত্য শৈলীর দৃষ্টিনন্দন তিনতলাবিশিষ্ট এত বড় প্রিমিয়ার প্যাভিলিয়ন নির্মাণ করছে ।
৫ হাজার বর্গফুট পরিমাণ জায়গা নিয়ে নির্মাণ করা হচ্ছে প্যাভিলিয়নের প্রতিটি ফ্লোর। যার চারপাশে থাকবে সবুজের সমারোহ। মেলায় আগত সেলফি প্রেমী দর্শনার্থীদের জন্য প্যাভিলিয়নে থাকবে আকর্ষণীয় সেলফি কর্নার। ক্রেতা-দর্শনার্থীদের সুবিধার্থে থাকছে অত্যাধুনিক সুপরিসর লিফট। প্রযুক্তি পণ্য উৎপাদনে ওয়ালটনের আকাশ ছোঁয়ার আকাক্সক্ষার সঙ্গে মিল রেখেই তৈরি করা হচ্ছে প্যাভিলিয়নটি।
মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রধান প্রবেশদ্বার দিয়ে ঢুকেই মূল টাওয়ারের পাশেই নির্মাণ করা হচ্ছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের প্রদর্শনী কেন্দ্রটি। মেলা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে দুটি প্রিমিয়ার প্যাভিলিয়ন (নম্বর ২৬ ও ২৭) একত্রিত করে তৈরি হচ্ছে একটি মেগা প্যাভিলিয়ন। যেখানে প্রদর্শন করা হবে ওয়ালটন ব্র্যান্ডের রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক ও মাইক্রোওয়েব ওভেন, ইন্ডাকশন কুকার, বেøন্ডারসহ ৪ শতাধিক মডেলের বিশ্বমান সম্পন্ন ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সেস।
ওয়ালটনের পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো: হুমায়ুন কবীর বলেন, দেশের সর্ববৃহৎ বাণিজ্য মেলায় নতুন নতুন পণ্যসামগ্রী উপস্থাপন এবং দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন স্থাপনের মাধ্যমে ওয়ালটন বরাবরই দর্শনার্থীদের চমক দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় দর্শনার্থীদের জন্য বাণিজ্য মেলার ইতিহাসে সর্ববৃহৎ প্যাভিলিয়ন স্থাপন করছে ওয়ালটন। এতো অল্প সময়ের মধ্যে এরকম একটি হেভী স্ট্রাকচার সম্বলিত মেগা প্যাভিলিয়ন নির্মাণ করা খুবই চ্যালেঞ্জিং কাজ। নতুন বছরের শুরুতে মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের নতুন কিছু উপহার দিতেই ওয়ালটনের এই বিশেষ উদ্যোগ। -বিজ্ঞপ্তি



 

Show all comments
  • Faruqh Miah ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:১৩ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ