Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরলোকে অভিনেতা জন অ্যানিস্টন

| প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

না ফেরার দেশে হলিউডের প্রবীণ অভিনেতা জন অ্যানিস্টন। তিনি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের বাবা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৯। তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।
সোমবার (১৪ নভেম্বর) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন।

বাবার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে এ অভিনেত্রী লিখেছেন, ‘প্রিয় বাবা জন অ্যান্টনি অ্যানিস্টন, আমার পরিচিত সব মানুষের মধ্যে সবচেয়ে সুন্দর একজন মানুষ ছিলেন। সেই সঙ্গে বাবার আত্মার শান্তি কামনা করেন জেনিফার।

উল্লেখ্য, জন হলিউডের একজন প্রবীণ অভিনেতা ছিলেন। এনবিসি’র ‘ডেজ অব আওয়ার লাইভস’র ভিক্টর কিরিয়াকিস চরিত্রের জন্য ব্যাপক পরিচিতি পান এই অভিনেতা। ১৯৬২ সালে ‘৮৭ প্রেসিঙ্কট’ সিনেমার মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন জন। তিনি মিশন : ইম্পসিবল, গিলমোর গার্লস, দ্য ওয়েস্ট উইং এবং ম্যাড মেনের মতো ছবিতে কাজ করেছেন। চলতি বছরের শুরুতে তিনি এমি আজীবন সম্মাননা পুরস্কার অর্জন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ