Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে বিএনপির গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে ইলিয়াসপত্মী লুনার লিফলেট বিতরণ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৭:২৯ পিএম

আগামী ১৯ নভেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথ পৌরশহরে লিফলেট বিতরণ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনা। বুধবার বিকেলে বিপুল সংখ্যক নেতাকর্মীকে সাথে নিয়ে পৌর শহরের নতুন ও পুরান বাজারে লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোজাহিদ আলী, অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলী, সহ-সভাপতি নাজমুল ইসলাম রুহেল চেয়ারম্যান, নুর উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, মোহাম্মদ কাওছার খান, শামীম আহমদ মেম্বার, সাংগঠনিক সম্পাদক সুরমান খান, আবদুল মুমিন মামুন মেম্বার, সহ-সাংগঠনিক সম্পাদক তালুকদার মো. গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক আমির উদ্দিন, সহক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ খান চেয়ারম্যান, পৌর বিএনপির সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক বশির আহমদ, যুগ্ম সম্পাদক শামছুল ইসলাম, শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ