Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গণসমাবেশকে স্বাগত জানিয়ে সিলেটে মোটর শোভাযাত্রা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৭:০৫ পিএম

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী'র সার্বিক তত্ত্বাবধানে সিলেটে বিএনপি'র বিভাগীয় গণসমাবেশকে স্বাগত জানিয়ে এক বিশাল এক মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ই নভেম্বর) বিকাল তিনটার সময় এই মোটর শোভাযাত্রা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশকে সফল করে তুলার জন্য সিলেট নগরীর উপশরের এবিসি পয়েন্ট থেকে মোটর শোভাযাত্রাটি নগরীর উপশহর, সোবহানীঘাট, বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টাসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া'র মুক্তি দাবি ও বিভাগীয় গণসমাবেশ সফলের জন্য শ্লোগানে শ্লোগানে মুখরিত করে রাখে নেতাকর্মীরা।

মোটর শোভাযাত্রা পূর্ব সমাবেশে সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার'র সভাপতিত্বে সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এলিন শেখ ও জেলা ছাত্রদল সহসাংগঠনিক সম্পাদক মোফাজ্জল চৌধুরী মুর্শেদ এর যৌথ পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন চেয়ারম্যান ও ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আহমেদ জিলু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক রজব আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আমিরুল হক সলিড, যুবদল নেতা মাহবুব আহমেদ, কয়েছ আহমেদ, আব্দুল গফফার, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান নওশাদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুবদল নেতা আলী আহমদ আলম,সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য এনামুল হক, ২৪ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ, জেলা ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম অপু, আবজল হোসেন চৌধুরী, জেলা ছাত্রদল সাবেক সদস্য আবুল কালাম, নবিবুর রহমান মুহিব, শেখ নয়ন, ইমরান আহমদ, সাদ্দাম হোসেন, সহ সাধারণ সম্পাদক আব্বাস তালুকদার, কায়েছ আহমদ, সৌরভ চৌধুরী সুমন,সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার চৌধুরী,সহ সাংগঠনিক সম্পাদক রিদওয়ান আহমদ,সাবেক সদস্য সোহাগ তালুকদার,২২ নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বাহার আহমদ,জিয়া পরিষদ সিলেট মহানগর সভাপতি দেলোয়ার হোসাইন,মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,জিয়া পরিষদ সিলেট জেলার সভাপতি সুবেল আহমদ,২২ নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের সদস্য সচীব মারুফ আহমেদ অনিক, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাহতাব উদ্দিন রুবেল, ১৭নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের আহবায়ক এম এ হাসান সাগর, ১৭নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের সদস্য সচীব মামুন আহমদ, রুবেল আহমদ, জেলা ছাত্রদল সহসাংগঠনিক সম্পাদক একরামুল হক তালুকদার, মহানগর সহসাংগঠনিক ফাহাদ আহমদ রাসেল, মহানগরীর ২৪নং ওয়ার্ডের সদস্য সৈয়দ শাহীন আহমদ, মহানগর সদস্য রবিউল আউওয়াল রবি,সহসভাপতি শহীদ জিয়া পরিষদ সাব্বির আহমদ, বদরুল আমিন, জাকির হোসাইন, নাবিল হোসাইন, শুভ আহমেদ, দিপু আহমদ,সুবেল আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ