Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরলে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েছে আলু বোঝাই ভটভটি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৩:০০ পিএম

দিনাজপুরের বিরলে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েছে আলু বোঝাই ভটভটি। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন একতা এক্সপ্রেস ট্রেনের শত শত যাত্রী। দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ধামইড় ইউপি’র গোবিন্দপুর রেল ক্রসিং এ।

স্থানীয়রা জানান,একতা এক্সপ্রেস ট্রেনটি গোবিন্দপুর রেল ক্রসিংএ পৌঁছলে হঠাৎ বিকট শদ্ধ হয়। এসময় আমরা এসে দেখি আলু বোঝাই একটি মালিক বিহীন ইঞ্জিন চালিত ভটভটি দুমড়ে মুচড়ে পড়ে আছে এবং আলু বস্তাগুলি প্রায় দুই শ’ গজ দুরে পর্যন্ত ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। তারা জানান, এ রেল ক্রসিংটিতে কোন সিগনালম্যান নাই। ফলে এলাকার মানুষ জীবনের ঝুকি নিয়ে রেল লাইন পারাপার হয়। বিষয়টি দিনাজপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত সুপার নিশ্চিত করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় আহত বা নিহতের কোন খবর পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে পুলিশ দূর্ঘটনা কবলিত ভটভটি টি উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ