Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক গিয়াস উদ্দিন, ১নং যুগ্ম আহবায়ক মামুন, সদস্য সচিব ফারুক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১১:৩৭ পিএম

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত কমিটি বিলুপ্ত করে ৯ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিনকে আহ্বায়ক ও রূপগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকনকে সদস্যসচিব করা হয়েছে। সবশেষ ভারপ্রাপ্ত জেলা বিএনপি কমিটির সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদকে কমিটিতে ১নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। এছাড়া সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদ পেয়েছেন- মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, খন্দকার মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও মো. জুয়েল আহমেদ। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আহবায়ক, ১নং যুগ্ম আহবায়ক ও সদস্য সচিবের স্বাক্ষরে জেলার ইউনিটগুলোর কমিটি হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ